খেলার দিন

Started by Aashita Malik · 0 Replies
Posted: 4 yrs
তার দেহটি মাছের মতো কাঁপিয়ে উঠল যখন বাতাস তার নগ্ন মাংসের বিরুদ্ধে ছড়িয়ে পড়েছিল এবং একটি লাল মিনস্কার্ট এবং শস্যের শীর্ষে প্রকাশিত হয়। তার মেকআপ তাকে উষ্ণ রাখেনি। তিনি কয়েকজন এবং আরও একটি ধীরে ধীরে ধূমপায়ী ক্লাবে পড়ে গেলেন এবং বেঞ্চের লোকটির কাছে চিরতরে অদৃশ্য হয়ে গেলেন। এখানে তিনি বসেছিলেন, শনিবার নাইট কলেজ ফুটবলের পবিত্র অনুষ্ঠানের পরে তারা ভিড়ের দিকে ছড়িয়ে ছিটিয়ে ভিড় করছে। নিকোটিন বিশৃঙ্খলার এক নিয়ন রাস্তা। আবর্জনার ব্যারেলগুলি ইতিমধ্যে মদের মামলা এবং সিগারেটের প্যাকগুলি এবং বিয়ারের ক্যানগুলিতে যুক্ত হওয়ায় তারা উপচে পড়েছিল। হাসির পরে অবক্ষয়ের একটি মিশ্রণ ছেড়ে গেল। যে মেয়েরা বিরক্ত পুরুষদের সাথে স্ট্রিপটি স্ট্যাক করেছিল তারা তাকে বেশ সুদর্শন বলে খুব শীঘ্রই দেখেছিল, তবে শীঘ্রই তার নরম অন্ধকার পোশাক এবং সার্ডোনিক স্টিয়ারের সাথে দেখা করার পরে তাড়াতাড়ি দূরে সরে যায়। তিনি সেখানে যা কিছু দেখতে পেয়েছিল তা দেখে তিনি নিজের আসন থেকে উঠে রাস্তায় নেমে নিজের বাড়ির দিকে গেলেন। রাত শিগগিরই ঝকঝকে হয়ে উঠবে এবং তিনি কোনও কিছুর সাথে জড়িত হতে চান না।

তিনি এক বারে একবার তাকালেন এবং এমন একটি গোলমাল দেখলেন যা তাকে থামিয়ে দেওয়ার জন্য যথেষ্ট আগ্রহী হয়েছিল। এটা আমি ছিলাম. আমি সেই হৈচৈ সৃষ্টি করেছি। আমি যে মেয়েদের সাথে এসেছি তারা মাতালদের কাছ থেকে গালে নিখরচায় পানীয় এবং চুমু খাওয়ার জন্য সমস্ত রুমের চারদিকে ছড়িয়ে ছিটিয়ে ছিল। আমি কারও সাথে কথা বলছিলাম না, আমার পেটের বিরুদ্ধে হুইস্কির একটি পূর্ণ গ্লাস টিপছিল, আমার লিপস্টিকটি ছাড়াই। ভেরোনিকা বাথরুম থেকে ফিরে আসছিল, আমাদের প্রিয় বন্ধুটির মেয়েটি কয়েক মুহুর্ত আগে দেখেছিল এবং আমি জানতাম যে সে পান না করায় সে আমার দিকে উঠে যাবে। এই মেয়েরা আমাকে যে ছেলেরা আমাকে দখল করার চেষ্টা করেছিল আমি তাদের যত্ন নিই না এবং অ্যালকোহল নষ্ট করে দেওয়ার জন্য আমার পছন্দ করার কারণে আমি এই উপজাতির শূকরগুলি আমাকে অপবিত্র করতে দিতে চাই না। সত্যি বলতে কি, আমি চুদাচুদি, এবং শক্ত চোদাতে আপত্তি করব না, তবে এখানকার প্রত্যেকেই আমার কাছে এতো জঘন্য বলে মনে হয়েছিল। আমি দ্রুত বেশিরভাগ পানীয়টি আমার কাঁধের উপরে চাপিয়ে দিয়েছিলাম, আমার লিপস্টিকের চিহ্নটি ছেড়ে দেওয়ার জন্য এটি আমার ঠোঁটে তুলেছি। এটি ভেরোনিকার মতো প্রায় কোনও মেয়ের উপরে অবতীর্ণ হয়েছিল: ঠোঁট রক্তের মতো লাল, রঙের মতো মেকআপ, একটি ছোট কালো স্কার্টে কাঁপছে এবং একটি মার্গারিটা ধরেছে। সে কিছুটা অবমাননাকর ঘটনাটি ভঙ্গ করে আমার দিকে আড়ষ্ট হয়ে উঠল। আমি বরং সহজেই এড়াতে সক্ষম হয়েছি, তবে তার স্ট্রাইকটি একটি লাল জার্সিতে একটি আঙ্গুলের মাঝে সিগারেটের সাথে 6 ফুট প্লাসে নেমেছিল যিনি তাকে দ্রুত ধরেছিলেন, ক্রোধ, যৌন নির্যাতন এবং চঞ্চলতার পার্থক্য করতে অক্ষম হয়ে পড়েছিলেন। এরপরে যা ঘটেছিল তা আমি সাক্ষ্য দিতে চাইনি, এবং ভেরোনিকা বা অন্য কোনও সিগমা কাপ্পা মেয়ে দেখার আমার ইচ্ছা ছিল না, তাই আমি দরজার দিকে রওনা হলাম।

সেখানে আমি তাকে দেখেছি। ধূসর বর্ণের চোখ, তবুও সান্ত্বনা এবং অবিচল। তার জামাকাপড় নিরপেক্ষ ছিল, কোনও গিয়ার নেই এবং আবহাওয়ার জন্য যথেষ্ট পুরু ছিল। তিনি যে অসহায়, অসচ্ছল মেয়ের সাথে খেলা হচ্ছে তার দিকে যেতে শুরু করেছিলেন, কিন্তু আমি তাকে ধরে তাকে বলেছিলাম, "এটি ছেড়ে দাও।" দৃ strong়, নির্ধারিত কণ্ঠে। কেন জানি আমি জানি না। আমি কেবল তার জন্য কিছু অনুভব করেছি, যত্ন নিলে কিছুটা ভুল করেছি এবং আমি অনুভব করেছি যে যত্ন নেওয়ার পক্ষে আমি যথেষ্ট জানেন। তিনি এক মুহুর্তের জন্য বিরতি দিলেন। আমি জেনে শুনে ওর দিকে তাকালাম। তিনি অপরাধবোধের এক বিজোড় ভর্তির মত দীর্ঘশ্বাস ফেলে বললেন, "ঠিক আছে"। আমি কিছু সময় আগে শিখেছি আমার শক্তিশালী চোখ রয়েছে, তারা দেখতে তাদের চেয়ে আরও বেশি জানে। এটি লোকেরা আমাকে বিশ্বাস করে এবং আমি যা বলে তা গ্রহণযোগ্য করে তোলে। এটি কাজ করে, এটাই আমার দরকার। তিনি আমার সাথে এক মুহুর্তের জন্য হাঁটলেন, সম্ভবত আমরা দু'জনেই কিছুটা বিশ্রী বোধ করছি।

"কি হলো?" তিনি অবাক হয়ে যত্নশীল কণ্ঠে জিজ্ঞাসা করলেন।

"কিছু মেয়ে তার গায়ে ড্রিঙ্কস পান করিয়েছিল, কিছু লোককে মারতে শেষ করে, সে তাকে ধরল, এবং আমরা চলে গেলাম।" আমি সাফ জবাব দিলাম।

"আচ্ছা আমরা কিছু করিনি কেন?"

"কারণ এটিকে থামানোর মতো যথেষ্ট লোক রয়েছে এবং তারা লড়াই শেষ করবে। আর আপনি দেখে মনে হচ্ছে আপনি কোনও লড়াইয়ে খুব ভাল কিছু করতে পারবেন না।" আমি একটি আনন্দময় এবং কৌতুকপূর্ণ সুর সঙ্গে যুক্ত। আমি কেন এমন করলাম? আমি খুব হতাশ হয়ে পড়েছিলাম এবং আমি এই লোকটিকে জানতাম না, তিনি সম্ভবত তাদের বাকিদের মতোই খারাপ ছিলেন, এই জাতীয় লড়াইয়ে যোগ দিতে যাচ্ছিলেন। সবচেয়ে খারাপ বিষয়, তিনি কীভাবে পোশাক পরা ছিলেন তার উপর ভিত্তি করে তিনি সম্ভবত একটি প্রিপেই ছিলেন।

"এটা সঙ্গত." তিনি আশাবাদী একটি স্পর্শ সঙ্গে এখনও sullenly উত্তর।

আমি কৌতূহল ছিল। তিনি বরং সুদর্শন এবং ভাল পোষাক ছিল। আমি বলতে চাইছি তিনি এমন মনে হচ্ছিল যে তিনি তখন কিছু হতে পারতেন। আমি ভাবতে পারি যে সে গুপ্তচর বা ধার্মিক যোদ্ধা, বা একটি সার্থক, আদর্শবাদী কবি। আমি তাঁর সম্পর্কে আর কিছু জানতে চাইনি যাতে সে এটি নষ্ট করে না।

"তো, আপনি এখানে কি করছেন?" তিনি দয়া করে জিজ্ঞাসা করলেন।

"আমি আমার দুর্দশার সাথে আছি, তারা চেয়েছিল যে আমরা খেলার পরে একসাথে মদ খাই।"

"উহু." তাঁর কণ্ঠে হতাশার নোট ছিল। আমার মনে হচ্ছিল আমি বুঝতে পেরেছিলাম যে সে কী ভাবছে। আমি বেশিরভাগ সোররিটি মেয়েদের পছন্দ করি না, এটি সবই একটি ফেইডেড হিসাবে প্রকাশিত হয় যার অধীনে পার্টি করা। এবং আমি এটি সত্য প্রমাণিত বেশিরভাগই দেখেছি, তার জানা দরকার আমি সেই কার্বন কপি ভবিষ্যতের কুগারগুলির মধ্যে অন্য একজন নই।

"আমি সত্যিই চলে যাবার কথা ভাবছি, আমার বাবা-মা সত্যই চেয়েছিলেন যে সংযোগগুলি এবং হোয়াট নট, স্বামী বা এরকম কিছু পাওয়ার সহজ উপায়ের কারণে আমি আমাকে যোগ দিতে চাই" " আমি যে বক্তব্যটি চেয়েছি তার চেয়ে কিছুটা বেশি আবেগ এবং ক্ষোভের সাথে জবাব দিয়েছি।

"ওহ, বেশ সুন্দর।" হাই s বিস্মিত তাকে তাঁর কথা দিয়ে হোঁচট খাচ্ছিল এবং আমি হেসেছিলাম। বিনিময়ে তিনি হাসলেন।

"তোমার নাম কি?" আমি দয়া করে জিজ্ঞাসা।

"জন," তিনি এক উত্তেজিত সুরে বললেন।

"বেশ বোরিং নাম।" আমি জ্বালাতন করি।

"উম ঠিক আছে," সে কিছুটা আঘাত পেয়েছিল looked "আর তোমার কি?"

"আপনি জানতে চান না?" আমি জাঁকজমকপূর্ণ জবাব দিয়েছিলাম, তাকে এক ঝলকানি ঝলক ছুঁড়ে ফেলেছি।

আমি এই এক্সচেঞ্জের জাগতিক বিশদটি নিয়ে বেশি সময় ব্যয় করব না, এটি সত্যিই খুব উত্তেজনাপূর্ণ ছিল না, তবে আমি তাকে পছন্দ করেছি এবং তিনি আমাকে পছন্দ করেছেন এবং আমরা যখন ক্যাম্পাসের দিকে ফিরে যাচ্ছিলাম তখন আমরা বুঝতে পেরেছিলাম যে তাড়াতাড়ি। তিনি মিউজিক মেজর ছিলেন, আমার মনে হয় 5 টি ইন্সট্রুমেন্ট বাজিয়েছেন এবং চিরকালের জন্য বিভিন্ন ব্যান্ডের বিষয়ে কথা বলতে পারেন। আমি একজন ইংলিশ মেজর ছিলাম, হাই স্কুলে কেরানিরেট খেলি তবে তা ছিল। স্পষ্টতই আমি সংগীতের বেশ ভাল স্বাদ পেয়েছিলাম, যখন আমি কিছু ব্যান্ডের কথা উল্লেখ করলাম তখন তাঁর কান আসলেই উঠেছিল। বেশ সুন্দর ছিল। তিনি স্পষ্টতই কানটি টলমল করতে পারেন, এবং যদিও আমি এটি উল্লেখ করি নি, প্রতিবার তার কানটি কেবল একবার খানিকটা উপরে উঠলে প্রতিবার আমি তার সাথে স্পষ্টভাবে পছন্দ করে এমন কিছু উল্লেখ করেছি। এটা ভাল ছিল. আমি সত্যিই তাঁর সাথে কথা বলতে উপভোগ করেছি, তবে সেখানে খুব বেশি ছিল। আমি জানতাম তিনি সম্ভবত অন্য ছেলেদের মতো হবেন, এবং আমি এটি জানতে চাইনি। এবং, সত্য বলা যেতে পারে আমার অতীতে কিছু জিনিস ছিল, খারাপ অভিজ্ঞতা যা সর্বদা বদলে যেত আমি কীভাবে এরকম জিনিস দেখলাম। তবে আমি চাইনি এটি যেন এমন হয়। আমরা তাঁর আস্তানায় হাঁটার সময় আমি সিদ্ধান্ত নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। তিনি তার রুমমেট আজ রাতে একটি পার্টিতে থাকার কথা উল্লেখ করেছিলেন। শব্দগুলি আমার ঠোঁটে এসেছিল জিজ্ঞাসা করে আমি হাসি থামতে পারিনি, সম্ভবত এটি আমার কাছে ক্লাবটির ধোঁয়া।

"আরে, আপনি কি ভাবেন, আপনার কিছু সংগীত আমাকে দেখাবেন?" আমি হাস্যকর হাসি দিয়ে দুর্বল লাজুক স্বরে জিজ্ঞাসা করলাম। তিনি একটি মৃদু ত্রিগুচ্ছ ছাগল বেরিয়ে পড়লেন এবং নার্ভাস হয়ে তাঁর পায়ের দিকে তাকালেন, তার শরীর হালকা থেকে অন্যদিকে সরে যাচ্ছিল, তারপরে কেবল তার চোখ আমার সাথে দেখা করতে সরিয়ে নিল।

"এতা আমার আনন্দ হবে."

তার প্রতিক্রিয়া আমার মধ্যে ছড়িয়ে পড়ে। তিক্ত রাতে আমার খুব গরম অনুভূত হয়েছিল। আমি প্রায় কাতরাচ্ছিলাম।

তার ঘরটি তৃতীয় তলায় ছিল, আস্তানাটি আমার চেয়ে অনেক সুন্দর ছিল। কার্পেট করা হলওয়ে, প্রশস্ত হল, কিছুই ভাঙা হয়নি। তার পদচারণা কিছুটা অস্থির বলে মনে হয়েছিল, কারওর উপর আমার এই প্রভাব থাকতে পারে তা ভেবে আমার পছন্দ হয়েছিল। তখন আমি লক্ষ্য করলাম আমারও প্রায় একই রকম ছিল। তার দরজা খোলার পরে, আমাকে বহু রঙিন লাইট এবং বিভিন্ন ব্যান্ড এবং শিল্পীদের পোস্টারগুলির একটি হালকা আভা উপস্থাপন করা হয়েছিল। আমি তাদের কাউকে চিনি না।

"আরে, আমি এবং আমার বন্ধু গেমসের পরে টেইলগেটে গিয়ে বিয়ার চুরি করে যাচ্ছি, আপনি যদি চান তবে আমরা ফ্রিজে একটি ভাল নম্বর পেয়েছি" " তিনি গর্ব ও কিছুটা আশা নিয়ে বললেন।

আমি নিজের ইচ্ছার চেয়ে জোরে হেসেছিলাম।

"আপনি বিস্ময়ে পরিপূর্ণ, আমি যদিও ভাল, ধন্যবাদ না।" আমি দয়া করে বললাম। তিনি হুঁশিয়ার করলেন, তবে হতাশার দিকে নজর দিলেন। আমি ইতিমধ্যে আমার মন আপ করেছি। আমি তাকে বলতে চেয়েছিলাম যে চিন্তা করবেন না, তিনি যেভাবেই ভাগ্যবান হন, তবে এটি কেবল মজাদার ছিল। তিনি একটি স্পিকার স্থাপন এবং তিনি যে সংগীতটি বাজানোর বিষয়ে যাচ্ছেন তা বিশ্লেষণ করা শুরু করেছিলেন, এটিকে প্রশংসনীয় এবং মধুর তবুও অ্যাডভান্ট গার্ড বলে। একটি ধীর ড্রাম লাইন শুরু হওয়ার আগে স্পিকারের থেকে একটি উষ্ণ স্বর বের হয়েছিল। তিনি এ সম্পর্কে কিছু বলতে শুরু করলেন, তবে আমি তাকে চুমু খেলাম।

সারা রাত ধরে তার কানগুলি উঁচুতে উঠল কারণ আমরা আমাদের ঠোঁটগুলি আলাদা না করে বিছানায় বসে রইলাম এবং আমি তার উপরে উঠলাম। আমি ওর কোমরেখা থেকে হাত বাড়িয়ে, তার নরম এখনও দৃ .় বুকের বিরুদ্ধে ঠেলাঠেলি করে এক সাথে সাথে ওর শার্ট খুলে ফেললাম। তিনি আমার দৃ hands় হাতটি আমার শার্টের নীচে পিছলে গেলেন এবং আস্তে আস্তে আমার মাই দুটোকে যত্নবান করলেন, ধীরে ধীরে রাগার হয়ে উঠলেন এবং আমার স্তনের বোঁটাগুলি তাঁর আঙ্গুলের মধ্যে ঘোরালেন। আমি এই ঘাড়ের বিপরীতে আমার মুখ লাগিয়েছিলাম, আমার হাত নিচে ঘোরার সাথে সাথে তাকে চুম্বন ও কামড় দিয়ে, তার প্যান্টটি নীচে চাপিয়ে দিলেন, একদিক থেকে বেরিয়ে এসে নিজের বক্সারের সংক্ষিপ্তসার দিয়ে একটি আঙুল দিয়ে তার মোরগের শরীরের হালকাভাবে আঘাত করতে লাগলেন, এটি অনুভূত হয় এবং এই দরিদ্র অন্তর্বাসগুলি প্রসারিত করুন।

আমি এক মিনিটের জন্য এটি ধীর করার সিদ্ধান্ত নেওয়ার সাথে সাথে তার চোখগুলি আমার তৃষ্ণার্ত ছিল। আমি প্রথমে আমার উপরের এবং ব্রাটি সরিয়ে দেওয়ার সাথে সাথে আমি তাকে বরখাস্ত করেছিলাম এবং আমার ঠোঁটগুলি চাটলাম, তারপরে ধীরে ধীরে এবং সংবেদনশীলভাবে আমার প্যান্টগুলি আমার পা কেটে ফেলা যাক, সমস্ত সময় তার জলের মুখ এবং চোখ দেখে watching আমি সম্পূর্ণ নগ্ন হওয়ার সাথে সাথেই আমি তার জন্য ঠিক হয়ে এলাম, উগ্র তার বাকী পোশাকগুলি হিংস্রভাবে ছিনিয়ে এনে, তার বুকের উপর পেয়ে তাকে আমার কড়া এবং আমার পায়ের মাঝে ধড়ফড় করতে লাগছে। আমি তাকে আরও একবার আস্তে আস্তে চুমু খেলাম। তার হাত আমার পাছায় ওঠার আগে আমার পিঠটি অতিক্রম করেছিল এবং এটি স্পান দেওয়ার আগে এটি পিষেছিল। আমি ওকে সেখানে থামিয়ে দিয়েছি। আমি তার দুটি বাহু ধরলাম এবং সেগুলি তার মাথার উপরে পিন করে রেখেছিলাম, শক্তিশালীভাবে তার চোখের দিকে তাকিয়েছিল কারণ তিনি দেখতে পাচ্ছেন যে আমি পরবর্তী কী করব of আমি এই ছেলেটিকে নিয়ন্ত্রণে না রাখার মতো অনুভূতিটি প্রদর্শন করতে যাচ্ছিলাম।

আমি আমার পা দুটোকে এক সাথে চাপলাম, হালকা করে ওর মোরগটাকে টিপছি, এটিকে যতটা শক্ত হতে পারে এনেছে। আমি তার ঠোঁট এবং তার ঘাড় বিট এবং তারপরে আমার শরীরের উপর স্লিপ, আমার পোঁদ উপর আমার হাত রাখা এবং আমার রুক্ষ বাদামী চুল দিয়ে আমার আমার মুখের মধ্যে তার মুখ ঠেলা হিসাবে। তিনি খুব ভাল করেছেন। তিনি আমার ক্লিটটি চেনাশোনাগুলিতে চাটলেন এবং বড় বড় ঝাড়ফুঁক করেছেন এবং আমার পক্ষে তার থেকে আরও বেশি দূরত্বে পৌঁছেছে যে আমি ভেবেছিলাম সে সক্ষম হবে। এর প্রায় 30 সেকেন্ডের পরে আমি তাকে যেতে দিলাম, বাতাসের জন্য হাঁপান এবং এল আমাকে বেশ ভেজা রেখে চলেছে। আমি শক্ত হয়ে পড়েছিলাম তা নিশ্চিত করতে এবং তার পিছনে পিছনে পিছলে নামার আগে আমি তাকে পিছনে পিছনে পৌঁছালাম, হাসতে হাসতে আমি আমার পোঁদ তুললাম এবং তাঁর আশ্চর্যজনকভাবে বড় লিঙ্গটি আমার ভিতরে রেখে দিলাম।

আমি নীচে নামার সাথে সাথে তার মুখ জ্বলজ্বল করল, (আমি জন্মনিয়ন্ত্রণে ছিলাম, এবং এত সুরক্ষায় উদাস হয়ে) গিরিটিং এবং গতি পরিবর্তন করছিলাম যখন দেখলাম তাকে তার মুখ দিয়ে ভারী শ্বাস নিচ্ছে। তিনি আমাকে ভরিয়ে দেওয়ার সময় আমি স্বর্গে ছিলাম, আমার মাথাটি পিছনে ফেলেছিলেন এবং আমাদের গতি বাড়িয়েছিলেন। আমি প্রায় ছিল। আমি দেখলাম যে সে বাঁড়াতে চলেছে এবং আমি কর্তৃত্ব নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

"যতক্ষণ না আমি তোমাকে বলি ততক্ষণ কাম করো না।" আমি কানে কানে কানে বললাম, তার চোখের ভিতরে আমার মুখের সাথে কাঁদছে বাতাসের জন্য কাঁদছে gas

তিনি মাথা নীচু করে বললেন, শারীরিক চাপ ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে। আমি এখন খুব কাছে ছিলাম। আমি দ্রুততর, দ্রুততর হতে শুরু করলাম, আমার পোঁদকে যত দ্রুত আমার শরীরের অনুমতি দেবে তত দ্রুত সরানো শুরু করল। এটা ঘটছিল, এত কাছাকাছি। তাঁর চেহারা প্রায় লাল ছিল।

"এখনও কাম না!" আমি বললাম, চিৎকার থেকে বিরত রাখতে পারছি না।

তার মুখোমুখি আরো স্ট্রেস, আমি খুব কাছাকাছি ছিল। প্রায় সেখানে. ফাক খুব ভাল ছিল। ওহ ফাক, এটা হচ্ছে!

"এখনই! এখন আমার ভিতরেও!" আমি আমার পুরো জীবনের অন্য কোনও কিছুর চেয়ে বেশি আবেগ নিয়ে চিৎকার করেছি।

তিনি আমার দিকে wardsর্ধ্বমুখী ধাক্কা দেওয়ার সাথে সাথে মুক্ত হয়ে তাঁর গা ধুয়ে ফেলল, তার পুরো দেহটি মুখ থেকে আবদ্ধ এবং সমস্ত দিকগুলিতে প্রসারিত। আমার দেহটি কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে। আমার মাথা পিছনে ছুঁড়েছিল এবং চিৎকার করছে, স্বাভাবিকের চেয়ে বেশি ব্যথা অনুভব করছে তবে শেষ ধাক্কায় এত আনন্দ হয়েছে। আমি অনুভব করলাম ওর উষ্ণ কাম লেপটা আমার গুদের ভিতরে feltুকিয়ে আমার মধ্যে স্পন্দন করছে। আমি যাচ্ছিলাম, তার বাইরে যা পারতাম সব নিয়ে নিই। হ্রাসের 10 সেকেন্ডের পরে, আমি তার বুকের উপর পড়ে গেলাম, আমার কানের বিরুদ্ধে তার দ্রুত হৃদস্পন্দন অনুভব করছিলাম। গডড্যাম ভাল ছিল। এটা খুব ভাল ছিল। আমি খুব খুশি হয়েছিলাম, তবে আমার মধ্যে নতুন শক্তি তৈরি করতে এক মিনিটেরও বেশি সময় লাগল। আমি আবার তাকে চেয়েছিলাম।

আমি তার ব্যয় করা চোখ দুষ্ট, ইচ্ছাকৃত পরিকল্পনা দিয়ে দেখলাম। ঠিক আছে, সম্ভবত আমি এই সময়টি তাকে আরও বাড়িয়ে তুলব, আজ রাতেই তার ডিক চুষতেও পারা যায় নি (আশা করি)। তার দৃষ্টি অবশেষে আমার কাছে সিলিং থেকে অনুভূত হয়েছিল, এমন কিছু সংবেদন করে যা সে আমার শক্তির বিষয়ে অনিশ্চিত ছিল। আমি তাকে দেখে সাধারণ প্রশ্ন জিজ্ঞাসার আগে আমার তিতির ঠোঁটটি টানলাম।

"ভাবি আজ রাতেই আপনার আরও একটি বোঝা এসে গেছে?"

তার চোখ অবাক করে প্রশস্ত হয়ে গেল এবং আমি হেসেছিলাম, তাকে পাশের দিকে টানছি যাতে তিনি বিছানায় সোজা হয়ে বসে আছেন। আমি আমার হাঁটুতে উঠলাম, তার অর্ধ-ফ্ল্যাকিড ডিক এবং আমার মুখের মধ্যে কেবল ইঞ্চি রেখেছি। আমি তাকে একটি ক্ষুধার্ত হাসি দিলাম এবং আমার ঠোঁট চাটতে লাগলাম এবং আস্তে আস্তে এটি আমার সামনে ধীরে ধীরে বিল্ডিং করতে শুরু করল। আমি আমার জিহ্বাটি কেটে ফেলার অনুমতি দিলাম এবং এটি আমার মুখের সাথে আবদ্ধ করার আগে মাথার চারপাশে আস্তে আস্তে বৃত্তগুলি চালিত করলাম, যার বিকাশের অনুভূতিতে আনন্দিত। আমি তার পা টানতে দেখলাম যখন আমি শ্যাফটকে উপরের দিকে এবং নীচে চলতে শুরু করলাম, তাকে তীব্রতর করে তুলছি। তারপরে আমি তার বলগুলিতে একটি হাত রেখে অনুভব করলাম এটি আমার মুখের মধ্যে আরও লাফিয়ে।

আমি তার দিকে তাকিয়ে রইলাম, আমার হাতগুলি কাজটি হাতে নিতে দিতে এবং তাকে জিজ্ঞাসা করলেন তিনি আমার মুখে বাঁড়াতে চান কিনা। তিনি কথা বলেননি, তবে দৃ fer়তার সাথে মাথা ঘুরে গেলেন, এবং আমার দু'হাত শ্যাফ্টটি চালানোর আগে আমি আরও একবার ঠোঁট কামড়ালাম, তিনি এখন আমাদের প্রথমবারের মতো শক্ত হয়েছিলেন। দ্বিতীয়বার প্রচণ্ড উত্তেজনায় তাকে নিয়ে আসা কঠোর পরিশ্রম ছিল; আমার হাত এক পর্যায়ে ক্লান্ত হয়ে পড়েছিল, তাই আমি আমার নরম মাই দুটোকে দু'দিকে জড়িয়ে দিয়ে তাকে কিছুটা বিরতি দিয়েছিলাম, এবং সে আমাকে তার নিজের কিছুটা চালনা দিতে এগিয়ে গেল, উপরে এবং নিচে এবং আমার বুকে এক জন্য তার আগে আমি তার পোঁদ চেপে ধরে আমার মুখকে যতটা সম্ভব নিচে ঠেলা দিয়ে তাকে অবাক করে দিয়েছিলাম। নিজেকে দম দেওয়ার আগে আমি সেই অবস্থান থেকে তাকাতে এবং দৃiction়তার সাথে বললাম।

"আমি এখন আপনার বাঁড়া চাই।"

আমি অনুভব করলাম যে সে তার সাথে সরে গেছে। আমি আমার হাতগুলিকে উপরে এবং নিচে দ্রুত সরিয়ে নিয়েছি এবং অনুভব করছি তাকে স্পন্দন করছে।

"এটা আমাকে দাও."

দ্রুত। তার মুখটা খুলে গেল।

"আসুন, আমি এটি চাই।"

এটি অবশ্যই এখন জঞ্জাল ছিল। আমি অনুভব করলাম তার শরীর কাঁপছে।

"আমাকে তোমার বাঁড়া দাও।"

ইহা ওইটাই ছিল. আমি তার উপরে আমার মুখ andুকিয়ে দিয়েছিলাম এবং যত দ্রুত সম্ভব পাম্প করেছিলাম এবং সে আমার মুখে ফেটে গেল। আমি যেতে থাকলাম। তিনি আসার সাথে সাথে তিনি বিলাপ করলেন এবং আমি তাকে আমার মুখের মধ্যে জ্যাক করে রেখেছিলাম। এটি কিছুক্ষণের জন্য ডালের মধ্যে এসেছিল, অবশ্যই আমার মধ্যে কমপক্ষে load টি ভার চাপানো হয়েছে। তার শরীর কাঁপছে, মাঝে মাঝে তাকে আমার ভিতরে চাপিয়ে দেয় আমি যা চেয়েছিলাম তার চেয়েও বেশি। অবশেষে, আমি নিজেকে সরিয়ে নিয়েছি, তার চোখে তাকিয়ে গিলে ফেলেছি। সত্যি বলতে, এটি খুব খারাপ ছিল না। আমি বলতে চাইছি এটি আইসক্রিম ছিল না, তবে এই ভারে আমার মোটেও পিছপা হয়নি, এটি গ্রহণ করে আমি খুশি হয়েছিল। আমি জানি এমন কিছু লোক আছে যারা কোনও মেয়েকে তার সাথে এটি করার পরে চুমু খেতে চায় না, তবে আমাদের যদি তা নিতে হয় বা হয় গিলে ফেলতে হয় বা এটি থুতু দিয়ে কিছুটা বা অন্য কোনওভাবে মোকাবেলা করতে হয়, তবে আমরা অভিশাপ দিই না অবশ্যই একটি চুম্বন প্রাপ্য। আমি খুব আনন্দিত যে আমি তার উপরে আরোহণের সময় জন প্রতিরোধ করেনি এবং রাতটি শেষ করতে তাকে একটি উত্সাহী ফরাসি চুম্বন দিয়েছিল।

আমি উষ্ণ কমলা আভায় তাঁর বুকে ঘুমিয়ে পড়লাম। আমি সেই সকালে খুব বিশ্রাম পেয়েছিলাম, সূর্য ধীরে ধীরে প্রবাহিত হচ্ছে, পুরোপুরি উত্থিত হয়নি এবং দিগন্তের ট্যানগ্রাইন চিত্রকর্ম করেছি এবং আমি পুরো নগ্ন জেগে উঠলাম এবং তার দিকে তাকিয়ে আছি। আমি খুব শক্তিশালী অনুভব করেছি। আমি প্রসারিত এবং ভঙ্গ করেছিলাম এবং আশ্চর্যজনক, কামুক অবস্থানগুলি আমি কুং-ফু সিনেমাতে সেন থাকতে পারে। আমি এতটা মুক্ত ছিলাম, তাই সবকিছু থেকে মুক্ত ছিলাম।

"আচ্ছা ওরে ওরে!" ঘরের ওপাশ থেকে একটি নতুন কণ্ঠস্বর উঠল।

এরপরে যা ঘটেছিল তাতে আমি গর্বিত নই। একবারে, আমি অবাক হয়ে ঝাঁপিয়ে পড়েছিলাম, নিজেকে coverাকতে চেষ্টা করেছি, এবং প্রচ্ছন্ন। পরিস্থিতিটি যাচাই করার জন্য আমি আমার সমস্ত পোশাক দ্রুত ছোঁড়ার আগে এক সেকেন্ডের জন্য হিমশীতল হয়ে দাঁড়িয়েছিলাম। দেখা যাচ্ছে যে, আমরা ঘুমানোর সময় জনর রুমমেট ফিরে এসেছিল, এবং মাতাল হয়ে আমার উপস্থিতি লক্ষ্য করে বিছানায় মারার সাথে সাথে ঘুমিয়ে পড়েছিল। আমি বিব্রত হয়েছিলাম, তবে আমরা কিছুটা শান্তভাবে এটি নিয়ে কথা বললাম, যার পরে আমি স্থির করেছিলাম সম্ভবত সবচেয়ে ভাল best আমি নিজেকে এবং আমার বাকী জিনিসপত্র জড়ো করে দরজার দিকে যাই, সিদ্ধান্ত নেওয়ার আগে আমার অবশ্যই কিছু করা উচিত।

আমি জন এর একটি নোটবুক থেকে কাগজের একটি শীট ছিড়ে ফেলেছিলাম এবং তার ডেস্ক থেকে একটি পেন্সিল নিয়েছিলাম এবং সবচেয়ে সুন্দর হাতের লেখায় আমি আমার ফোন নম্বরটি লিখেছিলাম, তারপরে:

এমিলি
Reply to this topic